দেশজুড়ে

তালার খলিষখালীতে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত

তালার খলিষখালীতে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
তালা উপজেলার খলিষখালীতে সনাতনধর্মালম্বীদের রথযাত্রা উপলক্ষ্যে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে খলিষখালী মাহাশ্মন কমিটির আয়োজনে হাজরাপাড়া কালিবাড়ী প্রাঙ্গনে সংবর্ধনাটি অনুষ্ঠিত হয়।

শশ্মান কমিটির সভাপতি অশোক লাহেড়ী সভাপতিত্বে ও ইউনিয়ন কৃষকলীগ সভাপতি বিধান চন্দ্র দাশের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় ট্রাষ্টি সাংবাদিক শ্যামল সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, তালা উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আ”লীগ সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, পাটকেলঘাটার ব্যাবসায়ী নেতা কেশব সাধু, খলিষখালী ইউনিয়ন আ”লীগের সহ- সভাপতি সুনীল দে প্রমুথ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাত পোহালে ঈদ, আজ খলিষখালী এসে দেখি হিন্দু মুসলমান সবাই একত্রিত হয়ে মিলন মেলায় পরিনত হয়েছে। সকল ধর্মের ভিতরে অবক্ষয় রয়েছে। আমি সববময় ভাল মানুষের পক্ষে। শশ্মানে সবার সমধিকার এখানে গ্রুপিং করা উচিত নয়। পরিশেষে তিনি সকল বিবেধ ভুলে একত্রিত হয়ে ধর্মীয় অনুষ্ঠান গুলো পালন করার আহবান জানান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতাপাট ও উদ্ধধনী সংগীত গাওয়া হয়। এরপর সম্মানিত অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ ইউনিয়ন আ”লীগের নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button